শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

পল্লী চিকিৎসক বনজ কুমার হালদারকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় পল্লী চিকিৎসক বনজ কুমার হালদারকে ‘ডাক্তার’ লেখার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার পুরান বাজারে চিকিৎসকের চেম্বারে এ জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মাজিস্ট্রেট সুমী আক্তার।

জানা যায়, ১৩ ইষ্ট বেঙ্গল সিলেট সেনানিবাসের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আরিফ-উজ-জামানের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম শায়েস্তাগঞ্জ পুরান বাজারে সচেতনতামূলক প্রচারাভিযান করেন। এসময় বনজ কুমার হালদারের চেম্বারে লোকজনের সমাগম দেখে সেখানে চিকিৎসকের সাথে কথা বলে জানেন বনজ কুমার একজন পল্লী চিকিৎসক, তবে সাইন বোর্ড ও রোগী ব্যবস্থাপত্রে নিজের নামের আগে ডাক্তার লিখে রেখেছেন।

মেজর আরিফ কথা বলে জানতে পারেন, তিনি চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার পদে সরকারি চাকুরিজীবি এবং অফিস টাইমে প্রাইভেট চেম্বার করছেন।এসব অপরাধে তাকে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, বনজ কুমার হালদার একজন কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে সরকারি চাকুরীজীবী, তিনি হাসপাতালের দায়িত্ব ফেলে প্রাইভেট চেম্বারে রোগি দেখছেন এবং পল্লী চিকিৎসক না লিখে ডাক্তার লিখে রেখেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com