শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

নবীগঞ্জে করোনা প্রতিরোধে সার্কেল এএসপি’র প্রচারাভিযান অব্যাহত

ছবি : নবীগ্জের কাজির বাজারে সার্কেল এএসপি'র সচেতনতামূলক প্রচারাভিযানকালে।

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : নবীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বাহুবল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী’র সচেতনতামূলক প্রচারাভিযান অব্যাহত রয়েছে। শনিবার (০৪ এপ্রিল) বিকালে উপজেলার কাজীর বাজারে এ প্রচারণা চালান তিনি। এ সময় তিনি জনসাধারণকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে পরামর্শ প্রদান করেন। তিনি বাজারে আগত ক্রেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা জরুরী প্রয়োজন ছাড়া কেউ অযথা বাজারে এসে জমায়েত ও আড্ডা দেয়া থেকে বিরত থাকবেন। কোন রকম গণজমায়েতের সৃষ্টি করলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সবার সর্বাত্বক সচেতনতা ও সম্মিলিত সহযোগিতার ফলেই করোনা ভাইরাসের ভয়াবহ আক্রমণ রোধ সম্ভব। তিনি সচেতনতামূলক প্রচারণার পাশাপাশি গরিব, অসহায় দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ করেন।

ছবি : নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য স্থতিশীল রাখতে এক ব্যবসায়ীকে নির্দেশনা দিচ্ছেন সার্কেল এএসপি।

এছাড়াও বাজারে অধিকমূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যে বিক্রি রোধে বাজার মনিটরিং চালান। এ সময় তিনি বলেন, কোন ব্যবসায়ী যদি অধিকমূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রি করেন বা অবৈধভাবে মজুদ করে কৃত্রিম সংকট তৈরী করেন তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অবৈধ মুনাফার লোভে ইচ্ছেমতো পণ্যের দাম বাড়িয়ে ক্রেতাদের ভোগান্তিতে ফেললে বিষয়টি তাৎক্ষণিক পুলিশ প্রশাসনকে অবহিত করার আহ্বান জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com