শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

হবিগঞ্জ সদর হাসপাতাল এলাকা লকডাউন

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ  সদর হাসপাতাল এলাকা লকডাউন ঘোষণা  করে হাসপাতালের  প্রবেশ ও প্রস্থানে নিষেধাজ্ঞা আরোপ করেছে জেলা প্রশাসন। শনিবার (১১এপ্রিল) হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান স্বাক্ষরিত এক পত্রে উক্ত গণবিজ্ঞপ্তি জারি করা হয়।

গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রামক ঝুঁকি মোকাবেলায় “করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি, হবিগঞ্জ” এর ১১ এপ্রিল অনুষ্ঠিত সভায় সিদ্ধান্ত এবং হবিগঞ্জ সিভিল সার্জনের অনুরোধক্রমে জনসাধারণের জানমালের নিরাপত্তা বিধানের লক্ষ্যে ২৫০ শয্যা সদর হাসপাতাল সংলগ্ন রাস্তা বিশেষ করে পৌরসভার সামনের থেকে স্টাফ কোয়ার্টার পর্যন্ত, কোর্ট মসজিদ মোড় হতে বেবি স্যান্ড, জেলা পরিষদ অডিটোরিয়াম সংলগ্ন রাস্তা, জালাল স্টেডিয়াম সংলগ্ন রাস্তা এবং তৎসংলগ্ন এলাকাসমূহে জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ করা হল। রোগী পরিবহণ ব্যতীত সকল প্রকার যানবাহন এবং জনগণের প্রবেশ সম্পূর্ণ নিয়ন্ত্রণ করা হল।

এসময় সকল ধরণের গণপরিবহণ, জনসমাগম, জনগণের চলাচল বন্ধ থাকবে। তবে জরুরি পরিবেসা, চিকিৎসা সেবা, কৃষি পণ্য, খাদ্যদ্রব্য সরবরাহ ও সংগ্রহ এই নিষেধাজ্ঞার আওতার বাহিরে থাকবে। জনষাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ইতোপূর্বে জারিকৃত সকল আদেশ বলবৎ থাকবে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ আজ শনিবার দুপুর ০২টা হতে কার্যকর হবে। পরিবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে। উক্ত আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com