রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

১৮ ডিসেম্বর আওয়ামী লীগের ইশতেহার প্রকাশ

তরফ নিউজ ডেস্ক : আগামী ১৮ ডিসেম্বর (মঙ্গলবার) আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রকাশ করা হবে। ওইদিন সকাল ১০টায় হোটেল সোনারগাঁয়ের বল রুমে এ ইশতেহার প্রকাশ করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের ইশতেহার প্রণয়ন কমিটির সদস্য সচিব এবং দলের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাংলানিউজকে এ তথ্য জানান।

ইশতেহার প্রকাশের সব প্রস্তুতি এরইমধ্যে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, প্রকৌশলী, বুদ্ধিজীবী, তরুণ সমাজের প্রতিনিধি, ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিক, দেশি-বিদেশি সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রায় এক হাজার মানুষ উপস্থিত থাকবেন।

ইশতেহার প্রণয়ন কমিটির সঙ্গে সংশ্লিষ্টদের কথা বলে জানা যায়, অত্যন্ত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দলীয় ইশতেহার জাতির সামনে উপস্থাপন করা হবে। এ সময় মাল্টিমিডিয়া প্রজেকশনের পাশাপাশি একটি ছোট ডকুমেন্টারি উপস্থাপন করা হবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইশতেহার উপস্থাপনের আগে ইশতেহার প্রণয়ন কমিটির আহ্বায়ক ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য রাখবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com