রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

প্রতিমন্ত্রী অ্যাড: মাহবুব আলী এমপির ব্যক্তিগত তহবিল হতে ত্রাণ বিতরণ

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ৯নং রানীগাঁও ইউনিয়নের হতদরিদ্রদের জন্য বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী ‌এডঃ মাহবুব আলী এমপির ব্যক্তিগত তহবিল হতে শুক্রবার ত্রাণ বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করা “মোস্তাফিজুর রহমান রিপন” ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মালেক মেম্বার ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

এসময় ‘মোস্তাফিজুর রহমান রিপন’ বলেন , আমাদের আস্থা ও বিশ্বাসের প্রতীক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপির ব্যক্তিগত তহবিল হতে প্রতিটি ইউনিয়নে হতদরিদ্রদের জন্য ত্রাণ বিতরণ করা হয়, এরই ধারাবাহিকতায় ৯নং রাণীগাঁও ইউনিয়নে প্রতিমন্ত্রীর উপহারসামগ্রী হতদরিদ্রদের মাঝে পৌঁছে দেয়া হয়েছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com