রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : করোনা ভাইরাসের আতংকে দ্রব্য মূল্য বৃদ্ধি ও মূল্য তালিকা বর্তমান বিক্রির মূল্য না লিখে রাখার দায়ে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা সদরের বাজারে ৪ ব্যবসা প্রতিষ্টানকে ৯ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার সকাল ১১টায় সদরের টান বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন হবিগঞ্জ জেলার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা অভিযান পরিচালনা করেন।

অভিযানে বাজারের চাল ব্যবসায়ী নেপাল মোদককে ৩ হাজার, মুদি ব্যবসায়ী হরিপদ রায়কে ৩ হাজার, সামছু মিয়াকে ২ হাজার ও ফার্মেসী ব্যবসায়ী রতিন্দ্র দাসকে ১ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। ভ্রাম্যমান আদালতকে সার্বিক সহযোগিতা করেন আজমিরীগঞ্জ থানার একদল পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com