রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বালু উত্তোলনে বাধা দেয়ায় ৩ সরকারি কর্মচারীকে পিঠিয়ে আহত, ইউপি সদস্য আটক

আটককৃত ইউপি সদস্য সফিকুর রহমান সাফু।

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: অবৈধ পন্থায় সরকারি জমি থেকে বালু উত্তোলনে বাধা দেয়ায় রোববার সকালে উপজেলার শিরিকান্দি ভুমি অফিসের অফিস সহায়ক ফারুক আহম্মদ, বিশগাঁও ভুমি অফিসের অফিস সহায়ক হুসাইন আহম্মদ ও জেলা প্রশাসকের কার্যালয়ের সাধারণ শাখার অফিস সহায়ক ছায়েদ আলীকে পিঠিয়ে আহত করেছে বালু খেকোরা।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রোববার বিকেলে ২নং আহম্মদাবাদ ইউনিয়নের মেম্বার ছয়শ্রী গ্রামের আব্দুর রশীদের ছেলে সফিকুর রহমান সাফু (৩৫) কে আটক করেছে পুলিশ।

আহত ফারুক আহম্মদ জানান, ছয়শ্রী গ্রাম দিয়ে প্রবাহিত সুতাং নদী থেকে সিলিকা বালু চুরির খবর পেয়ে জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক ছায়েদ আলী বালু চুরির ছবি তুলতে যান। এসময় বালু চোরেরা ছায়েদকে মারধোর করতে থাকে।

খবর পেয়ে বিশগাঁও ভুমি অফিসে কর্মরত হুসাইন আহম্মদ ও ফারুক আহম্মদ ঘটনাস্থলে গেলে বালু চোরেরা তাদের ওপরও চড়াও হয়। আহত ব্যক্তিদের শোর চিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে বালু চোরদের কবল থেকে তাদেরকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে প্রেরণ করেন।

এলাবাবাসী সূত্রে জানা যায়, ছয়শ্রী গ্রামের সুতাং নদী থেকে বিগত ৫ বছর ধরে ইউপি সদস্য সাফু ও তার লোকজন অবৈধভাবে বালু উত্তোলন করে পাচার করেছেন। গ্রামের লোকজন বালু উত্তোলনে বেশ কয়েকবার বাধা দিয়েছেন কিন্তু প্রভাবশালী ইউপি সদস্য সাফু ভয়ভীতি দেখিয়ে সাধারণ মানুষের মুখ বন্ধ রেখেছেন।

এ ব্যাপারে চুনারুঘাট সহকারী কমিশনার (ভূমি) মিল্টন পাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com