রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

হবিগঞ্জে ১০ প্লাটুন বিজিবি মোতায়েন

ছবি: ইন্টারনেট

নিজস্ব প্রতিবেদক : একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে হবিগঞ্জে ১০ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুর থেকে বিজিবি সদস্যরা বিভিন্ন এলাকায় টহল শুরু করেছেন। অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমন্বয় করে তারা কাজ করবে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত মাঠে থাকবেন বিজিবি সদস্যরা।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জাহিদ হাসান বিজিবি মোতায়েনের তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবিগঞ্জে ইতোমধ্যে ১০ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। তাঁরা হবিগঞ্জের প্রত্যেকটি উপজেলায় নিরাপত্তার দায়িত্ব পালন করবেন।’

তিনি আরও বলেন, ‘আপাতত ১০ প্লাটুন বিজিবি মাঠে নামানো হয়েছে। পরিস্থিতি অনুযায়ী এর সংখ্যা আরও বাড়ানো হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com