শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

অবশেষে সুজাতের দেখা পেলেন রেজা

নিজস্ব প্রতিবেদক: অবশেষে জাতীয় ঐক্যফ্রন্টের হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের মনোনীত প্রার্থী গণফোরামের প্রেসিডিয়াম সদস্য ডা. রেজা কিবরিয়ার দেখা পেলেন সাবেক এমপি ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ সুজাত মিয়ার।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে শেখ সুজাত মিয়ার বাসায় বিএনপির পূর্ব নির্ধারিত কর্মীসভা চলাকালীন সময়ে হঠাৎ হাজির হন ডা. রেজা কিবরিয়া। এ সময় শেখ সুজাতসহ বিএনপি নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎও করেন তিনি।

এর আগে ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পরপরই হবিগঞ্জ থেকে সরাসরি নবীগঞ্জে শেখ সুজাতের বাসায় গিয়ে ফটকে তালা দেথে ফিরে আসেন। এতে স্থানীয় নেতাকর্মীরাও ক্ষুব্ধ হয়েছিলেন।

মঙ্গলবার শেখ সুজাত মিয়ার বাসায় গিয়ে নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ড. রেজা কিবরিয়া। ছবি : সংগৃহীত

সভায় সে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মজিবুর রহমান শেফু, সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ চৌধুরী ও পৌর বিএনপি সভাপতি মেয়র সাবের আহমেদ চৌধুরীসহ উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ সহযোগী সংগঠনগুলোর অন্যান্য নেতৃবৃন্দ।

রেজা কিবরিয়ার সাথে সাক্ষাতের বিষয়ে জানতে চাইলে শেখ সুজাত মিয়া বলেন, আমরা আজ (মঙ্গলবার) আমার বাসায় কর্মী সভা করেছি। কীভাবে ধানের শীষকে জয়ী করা যায় তা আলোচনা করেছি। এটি আমাদের করতেই হবে। কিন্তু এখানে হঠাৎই রেজা কিবরিয়া এসে হাজির হয়েছিলেন। তিনি নির্বাচন নিয়ে তেমন কোনো কথা বলেননি। তিনি শুধু বলেছেন- ২৪ ডিসেম্বরের পর নির্বাচনী পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। তার কোনো পোস্টার আমরা এখনো পাইনি।

সুজাতের বাসায় উপস্থিত বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে ড. রেজা কিবরিয়া বলেন, এবারের নির্বাচন সাধারণ কোনো নির্বাচন নয়। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে সুস্থ শরীরে কারাগারে নেয়া হয়েছে। কিন্তু তিনি এখন অসুস্থ। বেগম জিয়াকে মুক্ত করতে হলে সব প্রকার দ্বিধাদ্বন্দ্ব ভুলে নবীগঞ্জ-বাহুবল এবং সারা দেশের বিএনপি নেতাকর্মীদের ধানের শীষ প্রতীকের পেছনে ঐক্যবদ্ধ হতে হবে। ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

এ সময় তিনি আগামী ৩০ ডিসেম্বর সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে এ জাতীয় সংকট মোকাবেলায় কাজ করার আহ্বান জানান। নেতাকর্মীরাও বেগম জিয়ার মুক্তির জন্য কাজ করতে কিবরিয়াপুত্র রেজার আহ্বানে স্বতঃস্ফুর্তভাবে সাড়া দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com