সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে মানবতাকে জয় করেছে “ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ” সংগঠন

নিজস্ব প্রতিবেদক : বাহুবলে রক্তদান সংগঠন ব্লাড ফর লাইফ। একঝাঁক স্বেচ্ছাসেবীদের পরিশ্রমে গড়া সংগঠনটি করোনাকালে দেশ-বিশের বিত্তশালীদের আর্থিক সহায়তায় নিয়ে উপজেলার বিভিন্ন গ্রামের দুঃস্থ ও দরিদ্রদের মাঝে পাঁচ বার ত্রান, একবার ইফতার, ও ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করেছে। সংগঠনটির সাথে জড়িত তরুণ-তরুণীদের মানবিকতার কাছে মহামারী করোনা যেন হেরে বসেছে। করোনার ভয়ে যেখানে মানুষজন ঘরবন্দী জীবন-যাপনে অভ্যস্ত হয়ে পরেছেন সেখানে তারা নিজেদের মৃত্যুর ভয়কে জয় করে দৌড়াচ্ছেন অসহায় মানুষজনদের বাড়ি বাড়ি।

করোনা ভাইরাসের প্রভাবে খাদ্যের সংকটে অবস্থান করা অসহায়, বেকার ও হত-দরিদ্র পরিবারের খাদ্যের জোগান দিয়ে আসছে স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন ‘ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ’ বাহুবল উপজেলা শাখা।

দেশের তৃতীয় লিঙ্গ হিজরাদের হাতে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক তৃষ্ণা আক্তার

উক্ত কার্যক্রমগুলোতে উপস্থিত ছিলেন, ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ বাহুবল উপজেলা শাখার আহ্বায়ক মামুনুর রশীদ, যুগ্ম আহ্বায়ক তৃষ্ণা আক্তার, রিয়াজ আল মঞ্জুর, হাবিবুর রহমান সুজন, হাবিবুর রহমান নোমান, সদস্য এমরান আহমেদ, লিটন মাহমুদ, তোফায়েল আহমেদ, দুলাল আহমেদ প্রমুখ।

সংগঠনের যুগ্ম আহ্বায়ক রিয়াজ আল মঞ্জুর জানান, প্রায় দুই মাস যাবত করোনা ভাইরাসের প্রভাবে দেশের অসংখ্য পরিবার ঘরে বসে বেকার দিন পার করছেন। এ অবস্থায় স্বেচ্ছাসেবী এ সংগঠন মানবিক দৃষ্টিকোন থেকে হাতে নিয়েছে নানাবিধ সহায়তার উদ্যোগ। এ সংগঠনের মূল লক্ষ্য নিঃস্বার্থ মনোভাব নিয়ে রক্তদান সহ সকল সামাজিক কাজেই অবদান রাখা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com