সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মাদকমুক্ত উপজেলা গড়তে সকলের সহযোগিতা চেয়েছেন ওসি শেখ নাজমুল হক

কাজী মাহমুদুল হক সুজন : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলাকে মাদকমুক্ত করতে সকল মহলের সহযোগিতা চেয়েছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক।

তিনি বলেন সবাই যদি যার যার অবস্থান থেকে থানা পুলিশকে সহযোগিতা করে তাহলে মাদকমুক্ত চুনারুঘাট থানা উপহার দিতে পারবো। বিশেষ করে তিনি জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন।

তিনি অারও বলেন, চুনারুঘাট থানা সীমান্তবর্তী হওয়ায় অনেকটা সহজেই মাদক আসে, তবে এক্ষেত্রে অনেক মাদক, মাদকের সাথে জড়িত অনেককেই আইনের আওতায় আনতে থানা পুলিশ সক্ষম হয়েছে।

তিনি আজ রোববার সন্ধ্যায় আমাদের এ প্রতিনিধির সাথে একান্ত সাক্ষাতকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন মাদক নিয়ে সম্প্রতি ঘটে যাওয়া একটি ঘটনা আলোচনার জম্ম দিলেও মাত্র ৫ দিনের ভিতরেই আমরা মূল আসামিকে ধরতে সক্ষম হয়েছি।
এক প্রশ্নের জবাবে ওসি শেখ নাজমুল হক বলেন, চুনারুঘাট থানা টিম ২৪ ঘন্টায়ই প্রস্তুত থাকে মাদকের বিরুদ্ধে এ্যাকশনে যেতে। যা ইতিমধ্যেই চুনারুঘাটবাসী সফলতার মুখ দেখেছেন।

ওসি জানান, যোগদানের পর থেকেই চুনারুঘাট থানাকে মাদকমুক্ত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, সফলতাও অর্জন করেছেন।

তিনি বলেন পুলিশ সুপার মহোদয় সার্বক্ষণিক যোগাযোগ রেখে দিকনির্দেশনা দিচ্ছেন। এক্ষেত্রে কাউকে চাড় না দিতেও তিনি নির্দেশ দিয়েছেন।

তাছাড়া বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মধ্যেও চুনারুঘাট থানা পুলিশ অত্যান্ত আন্তরিকতার সহিত কাজ করেছে। কাজ করতে গিয়ে তিনি (ওসি) নিজেও আক্রান্ত হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com