সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

টাকার ভাগবাটোয়ারা নিয়ে শ্রমিকদের সংঘর্ষ, আহত ২০

তরফ নিউজ ডেস্ক : শ্রমিকদের কল্যাণ তহবিলের টাকার ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জের ধরে সিলেটের কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনালে পরিবহন শ্রমিকদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার বিকেলে এ সংঘর্ষ শুরু হয়।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ সভাপতি ও সিলেট সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকের বিরুদ্ধে কল্যাণ তহবিলের দুই কোটি টাকা আত্মসাতের অভিযোগে শ্রমিকদের একটি পক্ষ মঙ্গলবার সকাল থেকে বিক্ষোভ করে আসছিলো।

মঙ্গলবার বিকেলে বাস টার্মিনাল এলাকায় সেলিম সমর্থিত পক্ষের সাথে বিরোধী পক্ষ সংঘাতে জড়িয়ে পড়ে। দুপক্ষই লাঠিসোটা নিয়ে একে অপরকে আক্রমণ ও ভাঙচুর করে। এ সময় শ্রমিকদের লক্ষ্য করে গুলি ছোঁড়া হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, বিকেলে আন্দোলনকারী শ্রমিকরা বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ মিছিল করছিলেন। মিছিল থেকে বাস টার্মিনাল এলাকায় অবস্থিত এনা পরিবহনের কাউন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত ফলিকের অফিস লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়তে থাকেন কয়েকজন। এরপর সংষর্ঘে জড়িয়ে পড়েন দুপক্ষ।

আন্দোলনকারী শ্রমিকদের অভিযোগ, ফলিকের অফিস থেকে তার ছেলে শ্রমিকদের লক্ষ্য করে ইটপাটকেল ও গুলি ছুঁড়েন। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন শ্রমিক আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এছাড়া বেশকয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। দক্ষিণ সুরমা থানার উপ পুলিশ কমিশনার ঈসমাইল হোসেন জানান, দুই পক্ষের পূর্ব বিরোধে সংঘর্ষের সূত্রপাত, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com