সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

হবিগঞ্জে বজ্রপাতে আরও ৩ জনের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ উপজেলায় বজ্রপাতে দুই কিশোরসহ তিন জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তিনজন।

শনিবার (৬ জুন) সকালে পৃথক এ দুর্ঘটনাগুলো ঘটে।

মৃতরা হলেন- আজমিরীগঞ্জের রনিয়া গ্রামের মালেক মিয়ার ছেলে মারফত আলী (১৬), আবেদ আলীর ছেলে রবিন মিয়া (১৭) এবং শায়েস্তাগঞ্জের চণ্ডিপুর গ্রামের আছকির মিয়া (৫৫)।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাঈমা খন্দকার বলেন, সকাল ৯টার দিকে স্থানীয় হাওরে কাজ করছিলেন পাঁচজন। এসময় বৃষ্টি শুরু হলে বজ্রপাতে ঘটনাস্থলেই  ওই দুই কিশোরের মৃত্যু হয় এবং আহত হন তিনজন। আহতদের হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ ইউএনও সুমী আক্তার বলেন, সকালে বজ্রপাতে উপজেলার নূরপুর ইউনিয়নের আকসির মিয়া নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এর আগে শুক্রবার হবিগঞ্জের আজমিরীগঞ্জ ও বাহুবল উপজেলায় বজ্রপাতে তিন শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে এক শিশু। নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে সরকারি সহায়তা দেওয়া দিয়েছে স্থানীয় প্রশাসন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com