শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

করোনা আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা ৭ হাজার ছাড়ালো, মৃত্যু ১৯

তরফ নিউজ ডেস্ক : পেশাগত দায়িত্ব পালনের সময় সারা দেশে এ পর্যন্ত মোট ৭ হাজার ২১ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৯ জনের। পুলিশ সদর দপ্তরের সূত্র জানায়, মোট আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে ২ হাজার ৯১৩ জন মঙ্গলবার সকাল পর্যন্ত সম্পূর্ণ সুস্থ হয়েছেন।

সূত্র আরও জানায়, মোট আক্রান্তদের মধ্যে ১ হাজার ৮৫০ জন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদস্য।

ইতিমধ্যে মোট সংক্রমিত পুলিশ সদস্যদের মধ্যে ২ হাজার ৯১৩ জনকে আইসোলেশনে রাখা হয়েছে এবং ৮ হাজার ৯০ জনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এছাড়া সুস্থ হয়ে ওঠা বেশিরভাগ পুলিশ সদস্য নিজ নিজ কর্মস্থলে যোগদান করেছেন বলে সূত্র জানায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com