সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

করোনা রোগী আত্মগোপনে, বিপাকে প্রশাসন, আতংকে স্থানীয় বাসিন্দারা

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে ইমরান চৌধুরী (২৯) নামের জনৈক যুবক করোনায় আক্রান্ত হয়ে আত্মগোপনে রয়েছেন। এতে বিপাকে পড়েছে প্রশাসন। আতংকের মাঝে বাস করছে স্থানীয় বাসিন্দা।

বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, গত ৪ জুন ইমরান চৌধুরী (২৯) নামে জনৈক যুবক বাহুবল হাসপাতালে কোভিড-১৯ ভাইরাসের নমুনা প্রদান করেন। এতে তিনি বাহুবল বাজার সংলগ্ন ইসলামাবাদ গ্রামের ঠিকানা প্রদান করেন। তার প্রদত্ত ঠিকানায় যোগাযোগ নাম্বার হিসেবে ০১৭৪৫৭৭৩৬৭৪-টি দেয়া হয়। আজ ওই যুবকের দেয়া নমুনায় করোনা পজেটিভ এসেছে। এরপর থেকে ওই যুবক লাপাত্তা। তার ফোন নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে। উল্লেখিত নামে এলাকাবাসীও কাউকে চিনেন না বলে জানান। এতে ইমরানের আত্মগোপনে একদিকে বিপাকে প্রশাসন ওপরদিকে আতংকিত স্থানীয় বাসিন্দারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com