মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

করোনায় আক্রান্ত লাকসামের এক গৃহবধূর ঢাকায় মৃত্যু

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: করোনায় আক্রান্ত হয়ে সদ্য ভূমিষ্ঠ হওয়া সন্তানসহ গতকাল রবিবার রাতে রাজধানীর একটি হাসপাতালে মারা গেছেন লাকসামের এক গৃহবধূ।

পারিবারিক সূত্রে জানা গেছে, কুমিল্লার লাকসাম পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের সাতবাড়িয়া গ্রামের ব্যবসায়ী শাহ আলমের পুত্রবধূ শরিফুল আলম শাকিলের স্ত্রী মৌসুমী আক্তার (২৩) প্রায় আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এ অবস্থায় তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত ১১ জুন পরিবারের সদস্যরা তাকে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দেয়া হয় এবং ১৩ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এদিকে অন্তঃসত্ত্বা ওই গৃহবধূর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সঙ্গে সঙ্গে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে তিনি একটি মৃত পুত্র সন্তান প্রসব করেন। এরপর তার শরীর আরও অবনতির দিকে চলে যায়। অবশেষে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে এবং করোনার কাছে হেরে গিয়ে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মৃত্যুর কোলে ঢুলে পড়েন।

পরিবারের সদস্যরা জানান, ওই গৃহবধূর আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ওইদিন রাতেই তার মৃতদেহ  ঢাকা থেকে এনে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে ভোর রাতে লাকসামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এসময় উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসনের দায়িত্বশীল ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com