মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ২০, আটক ১৩

নিজস্ব প্রতিবেদক, আজমিরীগঞ্জ (হবিগঞ্জ): আজমিরীগঞ্জ উপজেলার শিবপাসা ইউনিয়নে তুচ্ছ ঘঠনাকে কেন্দ্র করে কৃষকলীগ ও শ্রমিকলীগের লোকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ৩ পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়েছে। দু’ঘন্টাব্যাপি সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৩ রাউন্ড রাবার বুলেট ও ৬ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে। পরে সংঘর্ষে জড়িত থাকার দায়ে ১৩ দাঙ্গাবাজকে আটক করে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বিকালে আজমিরীগঞ্জ উপজেলা কৃষকলীগ আহব্বায়ক এম হিফজুর রহমান ও শিবপাসা ইউনিয়ন শ্রমিকলীগ আহব্বায়ক সাবান মিয়ার মধ্যে মোটর সাইকেল দামি ও কমদানি নিয়ে তাদের মধ্যে তর্কবির্তক বাঁধে এর এক পর্যায়ে তাদের মাধ্যে হাতাহাতির ঘটনা ঘঠে। রাতে এরই জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে পুলিশ সদস্যসহ ২০ জন লোক আহত হয়েছেন। আহতদের হবিগঞ্জ সদরসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আবু হানিফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২৩ রাউন্ড রাবার বুলেট ও ৬ রাউন্ড টিয়ারসেল গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে পুলিশ অভিযান চালিয়ে সংঘর্ষে জড়িত থাকার দায়ে ১৩ দাঙ্গাবাজ আটক করে। আটককৃতরা হলো- টিপু (১৯), ছোটন (২৫), ডালিম (১৯), তরিকুল ইসলাম (৪৭), নজরুল ইসলাম (২৭), শেখ উদ্দিন (৪০), সামায়ুন (২৮), ইয়াউর (২৫), খোকন (২৮), মেজবাহ্ (২৭), মোতাব্বির (৩০), আকলু (২৫) ও মাসুক (২২)।

এ ব্যাপারে শিবপাসা ফাঁড়ির পুলিশ বাদি হয়ে ৩০ জনের নাম উল্লেখ করে আজমিরীগঞ্জ থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com