মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

তাহিরপুরে ১৪ মাসের শিশু সহ আরো ৬ জন করোনায় আক্রান্ত

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ১৪ মাসের এক শিশুসহ নতুন করে আরও ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

বুধবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) বিশেষায়িত আরটি-পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ তথ্য নিশ্চিত করেছে।নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে উপজেলার পল্লী বিদ্যুৎ বাদাঘাট অভিযোগ কেন্দ্রের ৩ জন লাইনম্যান, সূর্যের গাঁও গ্রামের ১৪ মাসের ১ শিশু, আনোয়ার পুর গ্রামের ১জন এবং তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী ১জন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার পর্যন্ত তাহিরপুরে করোনা উপসর্গে আক্রান্ত ২৮৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়। এর মধ্যে পরীক্ষাগার থেকে ২৭০ জনের ফলাফলে ২৪ জনের দেহে করোনা সংক্রমণ নিশ্চিত হওয়া গেছে। সুস্থ হয়েছেন ১৪ জন ও আইসোলেশনে আছেন ১০ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন, তাহিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকবাল হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com