মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে সরকারি পুকুর ও খাস জমি উদ্ধারে প্রশাসনের অভিযান

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারি খাস খতিয়ানের পুকুর চিহ্নিতকরণ, অবৈধ দখল উদ্ধার ও খাস আদায় অভিযান অব্যাহত রেখেছে বাহুবল উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৮ জুন) পাঁচ ঘণ্টাব্যাপী উপজেলার মিরপুর ইউনিয়নের তিতারকোনা ও জয়পুর মৌজার ৪টি সরকারি খাস খতিয়ানের পুকুরের অবৈধ দখল উদ্ধার ও খাস আদায় অভিযান পরিচালনা করা হয়।

এ ছাড়া চলিতাতলায় বারবার সরকারি নির্দেশ অমান্য করে নির্দিষ্ট সময়ের পরও দোকান খোলা রেখে ব্যবসা চালু রাখায় এক ব্যবসায়ীকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। দণ্ডাদেশটি প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।

একই সাথে মিরপুর বাজার ও বাহুবল বাজার কঠোরভাবে তদারকি ও নজরদারি করা হয়। এ সময় উপজেলা প্রশাসনকে বাহুবল মডেল থানা পুলিশ উপস্থিত থেকে সার্বিকভাবে সহযোগিতা করে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খৃষ্টফার হিমেল রিছিল বিষয়টি নিশ্চিত করে বলেন, জনস্বার্থে উপজেলা প্রশাসনের অভিযান অব্যহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com