মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নওগাঁয় পানিতে ডুবে শিশুর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে পানিতে ডুবে মরিয়ম বানু (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নে দক্ষিণ রাজাপুর হঠাৎপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মৃত-মরিয়ম ওই গ্রামের বাবু প্রামানিকের মেয়ে।

জানা গেছে, ওই দিন সকাল আনুমানিক ৯টায় মরিয়ম বাড়ির পার্শ্বে খালে হাঁস দেখাশোনা করছিলো। এ সময় সবার অজান্তে শিশুটি খালের পানিতে পড়ে গেলে তার মৃত্যু হয়। বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির এক পর্যায় তার লাশ খাল থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com