রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

হবিগঞ্জে আরও ১১৭ করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ জেলায় আরও ১১৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। বুধবার (১ জুলাই) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল।

তিনি জানান, আজ ঢাকা থেকে জেলায় এ ১১৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট জানানো হয়।

নতুন আক্রান্তদের মধ্যে জেলার সদরে ৫৯ জন, নবীগঞ্জ উপজেলায় ১৫, চুনারুঘাট উপজেলায় ১৬ জন ও মাধবপুর উপজেলায় ১৭ জন, বাহুবল উপজেলায় ৯ জন, বানিয়াচং উপজেলায় ১ জন রয়েছেন ।

নতুন আক্রান্ত হওয়া এই ১১৭ জনকে নিয়ে হবিগঞ্জ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭২২ জনে ও সুস্থ হয়েছেন ২১৮ জন। এছাড়া জেলায় মারা গিয়েছেন ৬ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com