বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বানিয়াচংয়ে হাওরের পানিতে ছাত্রলীগ নেতার লাশ

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতির লাশ পানিতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে।

রোববার (১২ জুলাই) সকাল সাড়ে ১১ টায় নিজ গ্রামের ফুটবল খেলার মাঠে ইউনিয়নের বাগাহাতা গ্রামের আব্দুর রহমানের পুত্র ও ছাত্রলীগ নেতা আব্দুর রউফ (২০) এর লাশ ভাসমান অবস্থায় পাওয়া যায়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান এরশাদ আলী ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন এবং ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য সাফির উদ্দিনকে সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় নিশ্চিত কোড়ে পুলিশকে অবহিত করেন।

এ বিষয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা কোড়া হোলে তিনি রিসিভ করেননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com