বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মাধবপুরের এ্যাসিল্যান্ড করোনায় আক্রান্ত

কাজী মাহমুদুল হক সুজন, নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৪ জুলাই) রাতে রিপোর্টে তার শরীরে করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ইশতিয়াক আল-মামুন মোবাইল ফোনে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার করোনায় আক্রান্ত হওয়ায় খবরে মাধবপুর উপজেলার সাধারণ মানুষ তার সুস্থ্যতা কামনায় ব্যাকুলতা প্রকাশ করেছেন।

জানা গেছে,উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার করোনা সংকটের শুরু থেকেই মাধবপুর বাসীর পাশে থেকে সার্বক্ষণিক দায়িত্বপালন করেছেন। করোনার সম্মুখ সারির যোদ্ধা হিসেবেই তাকে মনে করেন মাধবপুর উপজেলাবাসী।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, সহকারী কমিশনার ভূমির শারিরিক অবস্থা ভাল আছে। তাঁর মনোবল শক্ত রয়েছে। তিনি সব ধরনের নিয়ম মেনে চলছেন। মঙ্গলবার রাতে তার করোনা পজেটিভ নিশ্চিত হওয়ার পর মাধবপুর উপজেলা পরিষদের সরকারি বাসায় স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

মাধবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আয়েশা আক্তার জানান, এর পূর্বে দুইবার করোনার স্যাম্পল নেয়া হয়েছিল। তখন রিপোর্ট নেগেটিভ এসেছিল। ১২ তারিখ থেকে কিছুটা অসুস্থ্যবোধ করায় পুনরায় স্যাম্পল প্রেরণ করা হয়। ১৪ তারিখ রিপোর্ট পজেটিভ এসেছে।

তিনি বলেন, আমি শারীরিক ভাবে সুস্থ্য আছি। সাস্থ্যসেবা মেনে হোম কোয়ােরেন্টিনে আছি। সকলের নিকট আমার সুস্থ্যতার জন্য সকলের দোয়া কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com