বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ

উম্মে আরা, আজমিরীগঞ্জ (হবিগঞ্জ): জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় আজমিরীগঞ্জ উপজেলায় বৃক্ষরোপণ কর্মসুচি অনুষ্ঠিত হয়। ‘‘মুজিব বর্ষের আহব্বান, লাগাই গাছ বাড়াই বন” এই প্রতিপাদ্য নিয়ে বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা হলরুমে এ কর্মসুচি উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মতিউর রহমান খানেঁর সভাপতিত্বে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা ফারুকুল ইসলাম, প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী, মৎস্য কর্মকর্তা রাশেদ উদ জামান, সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হাসান সোহাগ, তথ্য সেবা কর্মকর্তা রুনা বেগম প্রমূখ।

সভায় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, প্রাথমিক ও মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সভায় উপজেলা নিবাহী কর্মকর্তা মোঃ মতিউর রহমান খানঁ বলেন, আজমিরীগঞ্জ উপজেলায় বিভিন্ন প্রজাতি ২০ হাজার গাছের চারা রোপণ করা হবে। যেসকল রাস্তায় পানি উঠেনি সেখানে আগামী এক সাপ্তাহের মধ্যে চারা রোপণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com