শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

আ’লীগ কার্যালয় ভাংচুরের ঘটনায় জাসাস নেতা সাংবাদিক মাসুম গ্রেফতার

সিদ্দিকুর রহমান মাসুম

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের কার্যালয় ভাংচুরের ঘটনায় দায়ের করা মামলায় হবিগঞ্জ পৌর জাসাসের সভাপতি সাংবাদিক সিদ্দিকুর রহমান মাসুমকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকেলে বাহুবল উপজেলার বাগানবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের মৃত আঃ সাত্তারের পুত্র ও দৈনিক যুগান্তর পত্রিকার বাহুবল প্রতিনিধি।

পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার রাত ৮টায় শায়েস্থাগঞ্জ পৌর আওয়ামী লীগ কার্যালয়ে বিএনপি-জামায়াত চক্রের নেতাকর্মীদের হামলা করে অফিসের আসবাবপত্র ভাংচুর করে। এতে ১৫ আওয়ামী লীগ নেতাকর্মী আহত হয়। এ ঘটনায় ঐ দিন রাতেই শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ জিতু মিয়া লস্কর বাদী হয়ে প্রায় ২শত জনকে আসামী করে শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় হবিগঞ্জ পৌর জাসাসের সভাপতি সাংবাদিক সিদ্দিকুর রহমান মাসুমও আসামী।

রবিবার বিকেল ৩টায় বাহুবল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী নেতৃত্বে একদল পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবলের বাগান বাড়ীস্থ পুলিশ চেক পোস্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, মাসুমকে গ্রেফতারের পর জেলা ডিবি পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com