বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

হবিগঞ্জে গণমাধ্যম কর্মীদেরকে ঈদ উপহার প্রদান

কাজী মাহমুদুল হক নিজন, নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও স্থানীয় পত্রিকায় কর্মরতদের ঈদ উপহার দিয়েছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে সংসদ সদস্যের বাসভবনে হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির এর হাতে এ উপহার হস্তান্তর করেন তিনি। এ সময় হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দেশে করোনা সংক্রমণ শুরুর পর থেকেই এমপি আবু জাহির নিজের নির্বাচনী এলাকার মানুষের পাশে রয়েছেন। বিতরণ করছেন দিচ্ছেন সরকারি ও ব্যক্তিগতভাবে সহায়তা।

এরই ধারাবাহিকতায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে যোগাযোগের মাধ্যমে ৩৫ জন্য সংবাদকর্মীকে তার ব্যক্তিগত তহবিল থেকে অর্থ উপহার দিয়েছেন। সোমবার হবিগঞ্জে ৩৫ জন পত্রিকা বিপনন কর্মীর হাতে খাদ্য সামগ্রী তুলে দেন এমপি আবু জাহির।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com