বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে মাষ চাষের উপর সভা, মাটি ও পানি পরীক্ষা

কাজী মাহমুদুল হক সুজ, নিজস্ব প্রতিবেদক : জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা মৎস অফিসের উদ্যেগে মাছ চাষের উপর পরামর্শ সভা ২৪ জুলাই দুপুরে উপজেলার রানীগাঁও গ্রামের মৎস চাষী আব্দুল হামিদের বাড়িতে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন। অন্যানদের মাঝে উপস্তিত ছিলেন সহকারী মৎস কর্মকর্তা মোঃ নুরে আলম সিদ্দিকী, ক্ষেত্র সহকারী আব্দুল মোসাব্বির,সাংবাদিক কাজী মাহমুদুল হক সুজন,রাজন মিয়া, মেহেরুন্নেছা প্রমুখ।

পরে মৎস চাষী আব্দুল হামিদের চাষের পানি ও মাটি পরীক্ষা করে স্তানীয় পারকুলে গ্রীনল্যান্ড পার্কের লেকের মৎস চাষ পরিদর্শন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com