বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শায়েস্তাগঞ্জ নতুনব্রীজে বাস দূর্ঘটনা নিহত ২

কাজী মাহমুদুল হক সুজন : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নতুনব্রীজে বাস দূর্ঘটনায় ২ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। দুর্ঘটনার পর আধা ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। মঙ্গলবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০ ঘটিকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, সিলেট থেকে ঢাকাগামী কুমিল্লা ট্রান্সপোর্ট নামের একটি গাড়ি (ঢাকা মেট্রো-ব ১১-০৭৭১) নতুনব্রীজ এলাকায় এসে ব্রেক ফেইল করে দাঁড়ানো ঢাকা এক্সপ্রেস নামে আরেকটি যাত্রীবাহী গাড়িকে (ঢাকা মেট্রো-ব ১১-১৫৬৯) পিছন দিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ২ জন পথচারী নিহত হয়।

নিহতরা হলেন শায়েস্তাগন্জ উপজেলার নিজগাও গ্রামের আঃ আউয়াল ও সিলেটের বিশ্বনাথ উপজেলার টেংরা বাগমারা গ্রামের চান মিয়া।

গুরুতর আহত আরও চার জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও দুই বাসে ১৫ জন যাত্রী আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। স্তানীয় লোকজন ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।আহতদের প্রাথমিক চিকিৎসা ও গুরুতর ৫জনকে হবিগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com