বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

তাসনুভা শামীম ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন

হবিগঞ্জ প্রতিনিধি : তাসনুভা শামীম ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন সম্পন্ন হয়েছে। গত শনিবার (০৮ আগষ্ট) দুপুর ১২টায় উক্ত কমিটি গঠন করা হয়। সাধারণ সভা ও কমিটি গঠন সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন সাদত ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী। অনুষ্ঠান শেষে নতুন কমিটি ঘোষনা করা হয়।

সিলেট রেঞ্জের এডিশনাল ডিআইজি জয়দের কুমার ভদ্রকে প্রধান উপদেষ্টা করে ৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টাবৃন্দ হলেন- জয়দেব কুমার ভদ্র, মোতাচ্ছিরুল ইসলাম, মো. শাহাদাত হোসেন সাদত, ডা. মো. জমির আলী, রোটারিয়ান তাহমিনা বেগম গিনি, হাজী আব্দুল খালেক, নাসরিন আহমেদ লাভলী, ইয়াকূব উল্লাহ ও আব্দুল কুদ্দুস।

অন্য সদস্যরা হলেন- সভাপতি সাগর আহমেদ শামীম, কার্যকরী সভাপতি রোটারিয়ান এ এস এম মহসিন চৌধুরী, সহ-সভাপতি পংকজ কান্তি পল্লব, সহ-সভাপতি মোঃশাহীন মিয়া, সাধারণ সম্পাদক শামসুদ্দিন রাজন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফয়জুল হক, সহ-সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুস শহীদ, কোষাধ্যক্ষ জামাল মিয়া, প্রচার সম্পাদক জুয়েল মিয়া।

এছাড়াও সদস্য হিসেবে রাখা হয়েছে- শাহ জয়নাল আবেদীন রাসেল, রাজু আলী, এড. সেলিম আহমেদ, শাহ দরাজ, রোটারিয়ান আজিজুর রহমান মান্না, রোটারিয়ান সুমন আহমেদ, এড. শামসুল হক, মো. আবু নাসের শাহীন, মো. নুরুজ্জামান জাকি, আশীষ দেব, মামুনুর রশীদ, শাহ এ কে এম সাদী, মোস্তফা কামাল, শরীফ চৌধুরী, মো. ছানু মিয়া ও এস এম সুরুজ আলী প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com