বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

হবিগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানকে এক বছরের দণ্ড

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন পরিষদের সাবেক এক চেয়ারম্যানকে চেক ডিজঅনার মামলায় এক বছরের দণ্ডসহ ৮৫ লাখ টাকা জরিমানা করেছে আদালত।

হবিগঞ্জের যুগ্ম জজ মো. শহিদুল আমিন বুধবার দুপুরে এ রায় ঘোষণা করেন।

এছাড়া জরিমানা না দিলে তাকে আরও তিন মাস কারাগারে রাখার আদেশ দিয়েছে আদালত।

সাজাপ্রাপ্ত আব্দুল আওয়াল তালুকদার সদর উপজেরার নিজামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। ওই ইউনিয়নের শরীফাবাদ গ্রামের আজদু মিয়ার ছেলে তিনি।

পুলিশের আদালত পরিদর্শক মো. আল-আমিন বলেন, তাবানী কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের জন্য জমি কেনার লক্ষ্যে বর্তমান ইউপি চেয়ারম্যান তাজ উদ্দিনের কাছ থেকে ৮৫ লাখ টাকা ধার নিয়েছিলেন আওয়াল। এর বিপরীতে ২০১৫ সালের ৫ জানুয়ারি তিনি ইসলামী ব্যাংকের ৮৫ লাখ টাকার চেক দেন। কিন্তু ব্যাংক চেকটি ডিজঅনার করে। পরে এ ঘটনায় মামলা হয়।

পরিদর্শক আল-আমিন বলেন, মামলায় উভয় পক্ষের ১০ জরের সাক্ষ্য শেষে আদালত এ রায় দিয়েছে। এ সময় আওয়াল কাঠগড়ায় ছিলেন। তাকে কারাগারে পাঠানো হয়েছে। মামলায় বাদীপক্ষের আইনজীবী ছিলেন আবুল ফজল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com