বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

ক্ষুদ্র-নৃ গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে: প্রতিমন্ত্রী মাহবুব আলী

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): মুজিব শতবর্ষ উপলক্ষে হবিগঞ্জের চুনারুঘাটে সমতলের ক্ষুদ্র-নৃ গোষ্ঠীর জীবনমান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ২০১৯-২০২০ ছাত্র ছাত্রীদের জন্য বরাদ্দকৃত বাইসাইকেল, স্বাস্থ্য উপকরণ, শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ বিতরণ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষা বিষয়ক চ্যানেল “সারাদিনের স্কুল” এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী, হবিগঞ্জ -৪ আসেন সংসদ সদস্য এড. মোঃ মাহবুব আলী বলেছেন- ক্ষুদ্র-নৃ গোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী বিশেষ অবদান রেখেছেন। কেউ বঞ্চিত ও অবহেলিত থাকবে না।

বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা পরিষদে বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামের সামনে মাঠ পাঙ্গনে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশের সভাপতিত্বে এ বিতরণী অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতেই কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে এ অনুষ্ঠান শুরু হয়। এ সময় কোরআন তেলাওয়াত পাঠ করেন-হাফেজ আব্দুল কাইয়ুম ও শ্রীমদ্ভগবদ গীতা পাঠ করেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন- হবিগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) উম্মে ইসরাত, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল কাদির লস্কর, পৌর মেয়র মোঃ নাজিম উদ্দিন শামছু, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আবিদা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আকবর হোসেন জিতু, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মিয়া মহালদার প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে ১’শ জন অদম্য ছাত্র ছাত্রীকে বাইসাইকেল বিতরণ, ১’শ জন দুঃস্থ ও অসহায় মহিলাদের সাবলম্বী করতে সেলাই মেশিন বিতরণ, ২১টি গৃহহীন পরিবারকে বাসগৃহের চাবি হস্তান্তর এর শুভ উদ্বোধন ও ৫০ জন দুঃস্থ বিধবা মহিলাদের কে আর্থিক অনুদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com