বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে সংক্রমণবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজরের শ্রীমঙ্গলে সংক্রমনবিধি না মানায় উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আইন অমান্যকারীদের কাছ থেকে নগদ অর্থ আদায় করা হয়েছে।

সোমবার (২৪আগস্ট) সন্ধ্যায় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ অভিযান চালান। এ সময় শহরের বিভিন্ন স্থানে সংক্রমণবিধি অনুস্মরণ না করা, মাস্কবিহীন চলা ও রাত ৮টার পর ব্যবসা প্রতিষ্টন খোলা রাখায় তিনি ৯টি মামলা বাবৎ নগদ অর্থ ২হাজার দুইশত টাকা আদায় করেন।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. সাজ্জাদ হোসেন চৌধুরী ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com