সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবলে রাস্তা বন্ধের প্রতিবাদ করায় দিনমজুরের স্ত্রী-সন্তানকে পিটিয়ে আহত

নিজস্ব সংবাদদাতা, বাহুবল (হবিগঞ্জ) : বাহুবলে চলাচলের রাস্তা বন্ধের প্রতিবাদ করায় দিনমজুরের স্ত্রী-সন্তানকে পিটিয়ে ক্ষত-বিক্ষত করেছে প্রতিবেশী এক প্রভাবশালী ব্যক্তি। ঘটনাটি ঘটেছে বুধবার (২৬ ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলার নারিকেলতলা গ্রামে। এ ঘটনায় দিনমজুর মোঃ নজরুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন (২৪) ও তার শিশু কন্যা জেরিনা (৪) গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের পরিবারে সূত্রে জানা যায়, উপজেলার চলিতাতলা গ্রামের মৃত লেবু মিয়ার পুত্র দিনমজুর মোঃ নজরুল ইসলামের সঙ্গে প্রতিবেশী তারই আপন চাচা মৃত মফিজ উল্লার পুত্র কুতুব আলীর রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টির নিষ্পত্তির লক্ষ্যে বিগত ৬ মাস পূর্বে দিনমজুর নজরুল ইসলাম থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে বাহুবল মডেল থানার এসআই সেলিম হোসেন নিজে ঘটনাস্থলে হাজির হয়ে রাস্তাটি চলাচলের জন্য উভয়পক্ষকে উন্মুক্ত করে দেন। তখন পুলিশের উপস্থিতে কুতুব উদ্দিন মিমাংসার বিষয়টি মেনে নিলেও পরবর্তীতে নজরুল ইসলাম ও তার পরিবারের লোকজনকে ঐ রাস্তা দিয়ে চলাচলে পুনরায় বাধা দিতে শুরু করে। এতে প্রতিবাদ করলে প্রভাবশালী ব্যক্তি কুতুব উদ্দিন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে দিনমজুর নজরুল ইসলামের স্ত্রী-সন্তানের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুত্ব আহত করে। এ সময় তাৎক্ষনিক গুরুত্বর আহত মাজেদা খাতুন ও জেরিনাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবীতে নজরুল ইসলাম বাদী হয়ে বাহুবল মডেল থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com