বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাহুবলের তারেক-এর এসএসসিতে বৃত্তি লাভ

নিজস্ব প্রতিনিধি : ঢাকার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী জাহিদ হাসান তারেক এসএসসিতে সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে। সে উক্ত বিদ্যালয় থেকে ২০২০ সনের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিল।

তারেক বাহুবল উপজেলার বালিচাপড়া গ্রামের মরহুম আবিদুর রহমান মাস্টার ও গৃহিনী আবিদা খাতুন-এর ছেলে। সে এমন কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য বিদ্যালয়ের সকল শিক্ষক ও অভিভাবকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। তারেক ভবিষ্যতে উচ্চ শিক্ষা লাভ করে ভালো মানুষ হতে চায়। সে সকলের নিকট দোয়া প্রার্থী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com