বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

চুনারুঘাটে দরিদ্র রোগীদের মাঝে ২৫ লক্ষ টাকার চেক বিতরণ

 মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : চুনারুঘাটে অসহায় দরিদ্র রোগীদের মাঝে সরকারি অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ বুধবার বেলা ১২টায় উপজেলা পরিষদ হল রুমে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশের সভাপতিত্বে ও সমাজ সেবা অফিসার বারীন্দ্র চন্দ্র রায় এর পরিচালনা এতে প্রধান অতিথি ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। বিশেষ অতিথি ছিলেন-চুনারুঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার, সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ, আব্দুল আউয়াল মাষ্টার, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সাধারণ সম্পাদক ফারুক মাহমুদ সহ অনেকেই। উল্লেখ্য, উপজেলার বিভিন্ন এলকার ক্যান্সার, কিডনী, স্ট্রোক প্যারালাইজড ও হৃদরোগে আক্রান্ত রোগীদের ৫০ হাজার টাকা করে ৫০ জন রোগীর মাঝে ২৫ লাখ টাকা বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com