শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে সরকার : এমপি কেয়া

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ-সিলেটের দায়িত্বপ্রাপ্ত সংরক্ষিত সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন, ঢাকা-সিলেট মহাসড়ককে চার লেনে উন্নীত করার প্রকল্প ইতোমধ্যে গ্রহণ করেছে সরকার। অচিরেই এ প্রকল্প বাস্তবায়ন হবে। এতে ক্ষুদ্র, মাঝারী ও ভারী যানবাহন নির্বিগ্নে চলাচল করতে পারবে। কমে আসবে দুর্ঘটনা। তিনি আরো বলেন, বাহুবল ও নবীগঞ্জ উপজেলায় বিস্তির্ণ ঘুঙ্গিয়াজুরী হাওর উন্নয়ন প্রকল্পও ইতোমধ্যে একনেকে অনুমোদন হয়েছে। আশা করছি কিছুদিনের মধ্যে হাওর উন্নয়নের কার্যক্রম দৃশ্যমান হবে।

তিনি বুধবার বিকেলে বাহুবল উপজেলা সদরের হামিদনগরে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের আওয়ামীলীগ প্রার্থী শাহনওয়াজ মিলাদ গাজীর সমর্থনে অনুষ্ঠিত নির্বাচনী সভা ও আওয়ামীলীগের কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথা বলেন।

কেয়া চৌধুরী এমপি বলেন, চা শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবী শ্রেণির মানুষের ভাগ্যোন্নয়নের জন্য সরকার নানা প্রকল্প গ্রহণ করেছে। কমিউনিটি ক্লিনিকে সুবিধা বৃদ্ধি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসন বৃদ্ধি, জেলা সদরের আধুনিক হাসপাতালকে মেডিক্যাল কলেজে উন্নীত, বিভাগীয় শহরের মেডিক্যাল কলেজকে মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে উন্নীত করণের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা দেশের স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নয়ন করেছেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার বিগত ১০ বছরে দেশের রাস্তাঘাট, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, মসজিদ, মাদরাসার, মন্দির, গীর্জায় ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের ধারা থেকে বাদ যায়নি, বিদ্যুৎ বিভাগ। যে বিদ্যুৎ ছিল দুঃপ্রাপ্য ও দুর্লভ। বিদ্যুৎ বলতেই ছিল লোডসেডিং। সেখানে জননেত্রী শেখ হাসিনা সরকার বিপুল পরিমাণ বিদ্যুৎ উৎপাদনের মাধ্যমে মানুষকে লোডসেডিং-এর দুর্ভোগ থেকে মুক্তি দিয়েছে।

কেয়া চৌধুরী এমপি বলেন, এক কথায় জননেত্রী শেখ হাসিনা সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছেন এবং আরো উন্নয়নের পরিকল্পনা প্রণয়ন করেছেন। যা আপনারা আওয়ামীলীগের ইশতেহারে দেখেছেন। উক্ত উন্নয়নের ধারা এবং ইশতেহারে বর্ণিত উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের জন্য শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় বসানো দরকার। তাই আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোটদানের মাধ্যমে মিলাদ গাজীকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি অনুরোধ জানাচ্ছি।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুন নূর মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই-এর উপস্থাপনায় সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ- ১ আসনে আওয়ামীলীগ মনোনিত সংসদ সদস্য পদপ্রার্থী শাহনওয়াজ মিলাদ গাজী, হবিগঞ্জ জেলা প্রশাসক ডা. মুশফিক হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহ মো: আউলাদ হোসেন সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ ও তাঁতী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com