বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

কলেজ ছাত্রীর চুল কেটে শারিরীক নির্যাতন, অশ্লীল ছবি তুলে প্রচারের হুমকি

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের ছাত্রী রাব্বিনা আক্তার সুমীর মাথার চুল কেটে ও অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি দেয় এক বখাটে যুবক। এ ব্যাপারে কলেজ ছাত্রীর বাবা আমিরুল ইসলাম বাদী হয়ে সোমবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছে। রায়হান উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে। আর সুমী উপজেলা সদর ইউনিয়নের শাংশৈইল গ্রামের আমিরুল ইসলামের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রায়হান এক মাস যাবত সুমিকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতো। বিভিন্ন কু-প্রস্তাব দিত। সুমি রাজী না হওয়ায় গত রোববার বিকেলে কম্পিউটার প্রশিক্ষণ শেষে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক কামাল হোসেনের নিকট প্রাইভেটের টাকা দিতে যাওয়ার সময় বালাহৈর জামে মসজিদের কাছে আসলে রায়হান ও তার তিন বন্ধু সুমিকে জোরপূর্বক তার ভাড়া বাড়ীতে নিয়ে যায়। সেখানে সুমিকে শারীরিক ভাবে নির্যাতন করে, দেড় ফিট লম্বা মাথার চুল কেটে ফেলে এবং অশ্লীল ছবি তুলে হুমকি দেয় এই ঘটনাগুলো কাউকে জানালে সুমিকে মেরে ফেলবে। পরে সুমিকে দু-ঘন্টা ঘরে আটকে রেখে অশ্লীল ছবি তুলে সন্ধ্যার পরে থানায় নিয়ে ভয়ভীতি দেখিয়ে মিথ্যা জবানবন্দি দিতে বাধ্য করে। পরে সুমির নানা থানায় এসে সুমিকে বাড়ীতে নিয়ে যায়। রাতে শারীরিক ভাবে বেশী অসুস্থ হলে সুমিকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করানো হয়। পরে সোমবার সুমির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

অভিযুক্ত রায়হান বলেন, সুমী গত তিন-চার দিন আগে আমার বাসায় এসে আমার স্ত্রী রূপাকে একটি ছেলের সাথে সময় কাটানোর প্রস্তাব দেয়। আমি সে দিন রাজশাহী গিয়েছিলাম। আমি বাড়ী আসলে আমার স্ত্রী রূপা বিষয়টি আমাকে জানালে আমি সেদিন থেকে সুমীকে খুঁজছিলাম। গত রোববার বিকেলে তাকে বালাহৈর জামে মসজিদের কাছে সুমীকে পেলে তাকে আমার স্ত্রীর কাছে নিয়ে গেলাম চিনার জন্য। আমার স্ত্রী রূপা সুমীকে চিনতে পারায় তাকে ছেলেটির সম্পর্কে জানতে চায়। সুমী ছেলেটির কোন পরিচয় না দিলে আমরা তার অভিভাবকে ডাকতে বলি। সে অভিভাবকে না ডাকায় আমার স্ত্রী তাকে সামান্য চড়থাপ্পড় দিয়ে মাথার চুল কেটে দেয় যাতে পরবর্তীতে আর কোন খারাপ কাজ করতে না পারে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। আমরা অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছি। মঙ্গলবার তাকে আদালতে সোর্পদ করা হবে। এছাড়া তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com