রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সিলেটে আওয়ামী লীগ সমর্থককে পিটিয়ে হত্যা

তরফ নিউজ ডেস্ক: সিলেটে কওসর আহমদ (৩৫) নামে কুয়েত প্রবাসী এক আওয়ামী লীগ সমর্থককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে সিলেট সদর উপজেলার বাদাঘাট নলকট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কওসর আহমদ ওই গ্রামের মাহমুদ আলীর ছেলে। এ ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, পূর্ব বিরোধের জের ধরে কওসরকে পিঠিয়ে হত্যা করা হয়েছে।

সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেন হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছানো হয়েছে। নিহত যুবককে এক পক্ষ আওয়ামী লীগের সমর্থথক দাবি করলেও বিষয়টি খতিয়ে দেখেছেন তিনি।

এ ঘটনায় পেয়ারা বেগম নামে এক নারীকে আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com