মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

হবিগঞ্জে সেনা ও র‌্যাবের টহল শুরু, চলছে তল্লাশি

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্বিঘ্নে করতে হবিগঞ্জে টহল শুরু করেছে সেনাবাহিনী ও র‌্যাব। চলছে বিভিন্ন স্থানে তল্লশি। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরাপদ করা এবং সহিংসতা রোধে এ টহল ও তল্লাশি শুরু করা হয়েছে।

শুক্রবার কিকেল ৩টার পর থেকে জেলার সর্বত্র তল্লাসী ও টহল শুরু করে সেনাবাহিনী। সব ধরণের যানবাহনেই তল্লাশি করা হচ্ছে।

জেলায় একটি ব্রিগেডের অধিন ২টি ব্যাটেলিয়নে ৭-৮শত সেনা সদস্য কাজ করছেন। ৩৬০ পদাতিক ব্রিগেডের অধিনে এর দায়িত্ব পালন করছেন একজন ব্রিগেডিয়ার জেনারেল পদমর্যাদার কর্মকর্তা।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে জেলা সদরসহ প্রত্যেকটি উপজেলায় সিএনজি অটোরিকশা, প্রাইভেট কারসহ সব ধরনের যানবাহন ও আবাসিক হোটেলগুলোতে তল্লশি করছে র‌্যাব। এছাড়া র‌্যাবের টহলও জোরদার করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৯ হবিগঞ্জের দায়িত্বরত কর্মকর্তা এএসপি উবাইন।

তিনি জানান, র‌্যাব অভিযানে নামার পর থেকে জনমনে স্বস্থি দেখা দিয়েছে। নির্বাচনের পরিবেশ সুষ্ঠু থাকবে বলেও আশা প্রকাশ করছে মানুষ।

উল্লেখ্য, নির্বাচনকে ঘিরে জেলায় প্রায় ৭শত সদস্যের এক ব্রিগেড সেনাবাহিনী। রয়েছে ১শত সদস্যের র‌্যাব ও ৫শত ৪০ সদস্যের বিজিবি। এছাড়াও নির্বাচনের দিন কেন্দ্রে কেন্দ্রে নিরাপত্তার দায়িত্ব পালন করবে ৭ হাজার ৫শত ৯৬ জন আনসার ও ১৫শত পুলিশ। সব মিলিয়ে নির্বাচনে নিশ্চিদ্র নিরাপত্তার জন্য করবে আইনশৃঙ্খলা বাহীনির প্রায় সাড়ে ১০ হাজার সদস্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com