শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান আটক

তরফ নিউজ ডেস্ক: নাশকতার পরিকল্পনার অভিযোগে সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব খানকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার সদরের উকিলপাড়া থেকে তাকে আটক করা হয়। আটকের পর আব্দুল মোতালেব খানকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে।

ধর্মপাশা থানা পুলিশের ওসি এজাজুল ইসলাম জানান, নাশকতার পরিকল্পনা করছেন এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্দুল মোতালব খানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতার অভিযোগে থানায় একটি মামলাও রয়েছে বলে তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com