শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

হবিগঞ্জ-২ : ঐক্যফ্রন্ট প্রার্থীর ফলাফল প্রত্যাখ্যান

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা :  বানিয়াচং-আজমিরীগঞ্জ (হবিগঞ্জ-২) নির্বাচনি আসনে বাংলাদেশ ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী (ধানের শীষ) কেন্দ্রীয় খেলাফত মজলিসের নায়েবে আমীর আল্লামা আব্দুল বাছিত আজাদ নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন।

রোববার বিকাল ৩টায় তার নিজস্ব বাসভবনে জরুরি সংবাদ সম্মেলনে নৌকার মনোনীত প্রার্থীর বিরুদ্ধে ভোট কারচুপির অভিযোগ এনে ফলাফল প্রত্যাখ্যান করেন তিনি।

এ আসনে পুনর্নির্বাচনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন-এ রকম ভোট চুরির নির্বাচন কখনও দেখিনি। নৌকার সমর্থকরা বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সবকটি কেন্দ্রে তার মনোনীত এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

কয়েকটি কেন্দ্রের ধানের শীষের এজেন্টদের মারধর করে বের করে দেয়ার ও অভিযোগ করেন তিনি। মধ্যাহ্ন বিরতির কথা বলে ভোটারদের ভোট দিতে দেয়নি সরকারি দলের নেতারা। পোলিং ও প্রিজাইডিং অফিসারের সামনেই প্রতিটি কেন্দ্রে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা জাল ভোট দিয়েছে বলে তিনি সংবাদ সম্মেলনে তুলে ধরেন।

পাশিপাশি এই আসনে তিনি পুনির্নির্বিাচনের দাবি জানান। সংবাদ সম্মেলনে ২৩দলীয় জোটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com