শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

লাকসামে নব্বই ব্যাচের ছাত্রদের পুনর্মিলনী অনুষ্ঠিত

কোহিনুর প্রীতি, লাকসাম (কুমিল্লা): ত্রিশ বছর পূর্তি উপলক্ষে কুমিল্লার লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯০ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

১৯৯০ ব্যাচের সফিকুর রহমান শিমুর সার্বিক তত্ত্বাবধানে শুক্রবার শহরের বি.এস টাওয়ারে দিন ব্যাপী ওই পূনর্মিলনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে ছাত্র জীবনের স্মৃতিচারণ করেন, ডাঃ মোয়াজ্জেম হোসেন, আজিজুল হক সুইট, শহিদুল্ল্যাহ, লিয়াকত আলী, শাহেদ মাহবুব, ডাঃ কার্তিক চন্দ্র সূত্রধর, সুজন সাহা, অপূর্ব সাহা, মেজবাহুল ইসলাম, হারুন খন্দকার, জহিরুল আমিন বাবলু, জাকির হোসেন, দীপক সাহা, কবির হোসেন চৌধুরী, এডভোকেট তাজুল ইসলাম, সামছুল আরেফীন মানিক, জহিরুল ইসলাম, মোবারক হোসেন, শাহাদাত হোসেন স্বপন, জাহাঙ্গীর আলম, প্রতুল সাহা, জন্টু সিংহ, নেয়ামত উল্রাহ, সমির সাহা, আকতার হোসেন, নিমাই সাহা, সঞ্জিত সাহা, জীবন সাহা, তোফায়েল আহমেদ, মাহবুবুর রহমান মিলন, বিজয় রায়, ফখরুল লতিফ, আনোয়ার হোসেন, মাহবুবুল আলম, সিরাজুল ইসলাম, মিজানুর রহমান সেলিম, খোরশেদ আলম, বাহাউদ্দিন বাহার, আয়াত উল্লাহ খোমেনী, বাচ্চু আবদুল ওয়াদুদ, বিধেষ সাহা, গোলাম মোর্শেদ ফারুক প্রণূখ। অনুষ্ঠান শেষে প্রাক্তন ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অপর দিকে এসএসসি নব্বই ব্যাচের প্রাক্তন ছাত্র ডাঃ মোয়াজ্জেম হোসেনের এক প্রস্তাবনায় লাকসাম পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা আকতার হোসেনকে আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটি সংগঠনের নাম ও রূপরেখা তৈরি করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। এই সংগঠনের সদস্যরা অসহায় মানুষের কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com