রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

প্রবাসীর স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা ও ধর্ষণ চেষ্টার মামলায় শ্বশুর গ্রেফতার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলে প্রবাসীর স্ত্রী তানিয়া আক্তারকে ধর্ষণের চেষ্টা ও আত্মহত্যায় প্ররোচনার মামলায় শ্বশুর হারুনুর রশিদকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) মধ্যরাতে র‌্যাব তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। গত ২৩ নভেম্বর ওই প্রবাসীর স্ত্রীকে মুমুর্ষ অবস্থায় সিলেট নেয়ার পথে মৃত্যুবরণ করেন। আগের দিন রাতে তিনি হারপিক পান করলে তাকে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। গ্রেফতারকৃত হারুনুর রশিদ (৫৫) অত্র উপজেলার ফদ্রখলা গ্রামের আহমদ মিয়া ওরপে ওরাই উল্লার পুত্র।

স্থানীয় লোকজন জানান, বাহুবল উপজেলার মির্জাটুলা গ্রামের সৌদি প্রবাসী নুরুল ইসলামের মেয়ে তানিয়া আক্তার (২২) এর সাথে তিন বছর পূর্বে বিয়ে হয় একই উপজেলার ফদ্রখলা গ্রামের হারুনুর রশিদের পুত্র সৌদি প্রবাসী শাহ আলমের সাথে। তাদের দাম্পত্য জীবনে ২২ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। ইদানিং প্রবাসীর স্ত্রী তানিয়া আক্তার-এর উপর কুনজর পড়ে হারুনুর রশিদের ভাই শাহ আলমের। তানিয়াকে প্রায়ই সে উত্যক্ত করতে শুরু করে। তানিয়া বিষয়টি শ্বশুর-শাশুড়িকে বার বার জানালেও তারা কর্ণপাত করেনি। জানে আলমের স্ত্রীকেও বিষয়টি জানায় তানিয়া। এ নিয়ে জানে আলমের সাথে তার স্ত্রীর ঝগড়াও হয়। স্ত্রী নিষেধ করলেও তার নিষেধ মানেনি জানে আলম। এক সময় বিষয়টি ছড়িয়ে পড়ে গ্রামজুড়ে। এতে তানিয়ার বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে উঠে জানে আলম।

এদিকে, রোববার (২২ নভেম্বর) দিবাগত রাতে দুগ্ধপোষ্য শিশুপুত্রের জননী তানিয়াকে বিষাক্রান্ত অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তানিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন সোমবার ভোরে সিলেট হাসপাতাল নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু ঘটে।

ঘটনার প্রেক্ষিতে ২৫ নভেম্বর নিহতের মা রুনা আক্তার বাদী হয়ে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন। মামলায় নিহতের শ্বশুর, শাশুড়ি, দেবর, ননদ ও ঝা-কে আসামী করা হয়েছে। ওই দিনই র‌্যাব-৯ এর একটি দল মামলার এজাহারভূক্ত আসামী নিহতের শ্বশুর হারুনুর রশিদ (৫৫)কে গ্রেফতার করে। আজ বৃহস্পতিবার গ্রেফতারকৃত হারুনুর রশিদকে বাহুবল থানায় সোপর্দ করা হয়।

বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, গৃহবধূকে আত্মহত্যায় প্ররোচনা ও ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। এ মামলায় গ্রেফতারকৃত হারুনুর রশিদকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com