মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

মাদকবিরোধী অভিযানে ফেনীতে নিহত ২

ফেনী সংবাদদাতা: ফেনীর দাগনভূঞা উপজেলায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন।

মঙ্গলবার মধ্যরাতে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিলোনিয়া এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের ভাষ্য।

র‌্যাব বলছে, নিহত এনামুল হক আকন্দ ও আসাদ মাদক চোরাকারবারি। তাদের বাড়ি মাদারীপুর জেলায়।

র‌্যাব কর্মকর্তা ফাহিম বলেন, ফেনী সদর উপজেলার ধর্মপুর সীমান্ত এলাকা থেকে ‘বিপুল পরিমাণ মাদক’ নিয়ে মাদক চোরাকারবারিদের একটি দল লক্ষ্মীপুরের দিকে যাচ্ছে খবর পেয়ে ‘সন্দেহজনক’ একটি কভার্ডভ্যান ধাওয়া করে র‌্যাব।

“কভার্ডভ্যানটি সিলোনিয়া এলাকায় পৌঁছানোর পর মাদক ব্যবসায়ীরা গাড়ি থেকে নেমে র‌্যাব সদস্যদের দিকে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও তখন পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী এনামুল ও আসাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।”

ওই কভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে র‌্যাব সদস্যরা একটি ওয়ান শুটারগান, ১৩ রাউন্ড গুলি এবং ২৫০ কেজি গাঁজা পেয়েছে বলে স্কোয়াড্রন লিডার ফাহিমের ভাষ্য।

নিহতদের লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com