রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শায়েস্তাগঞ্জে পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন জমা

মনোনয়ন জমা দিচ্ছেন নৌকা প্রতীকের প্রার্থী

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র কাউন্সিলর প্রার্থীরা মনোনয়ন দাখিল করেছেন। মঙ্গলবার(১ ডিসেম্বর) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল। বিপুল উৎসাহ উদ্দীপনা সহকারে প্রার্থীরা কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়ন দাখিল করেন।

মেয়র পদে মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ছালেক মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আতাউর রহমান মাসুক, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজল উদ্দিন তালুকদার,আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু, সারোয়ার আলম, ইমদাদুল ইসলাম শীতল, বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন ফরিদ আহমেদ আলী।

মনোনয়ন জমা দিচ্ছেন ধানের শীষের প্রার্থী

এছাড়াও পৌর সভার ৯ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম এর কাছে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

সহকারী রিটার্নিং অফিসার ও শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান বলেন মনোনয়নপত্র ৩ ডিসেম্বর যাচাই বাছাই করা হবে। ১০ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ। ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে ইভিএম এ। এবারের নির্বাচনে ১৭ হাজার ৯ শ ৬১ জন ভোটার রয়েছেন।

উল্লেখ্য, ১৯৯৮ সালে শায়েস্তাগঞ্জ পৌরসভার যাত্রা শুরু। পৌরসভা গঠন করার পর একটি উপ-নির্বাচন ও ৪টি সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ ২০১৫ সালের ৩০ ডিসেম্বর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com