রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

রোববার (৬ডিসেম্বর) দুপুরে শ্রীমঙ্গল চৌমুহনী থেকে উপরজলা যুবলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনীতে এসে শেষ হয়। পরে শুরু হয় প্রতিবাদ সভা ।

যুবলীগ নেতা আনোয়ার হোসেন শাহীনের সঞ্চালনায় অনুষ্টিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্মসম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, এনাম হোসেন চৌধুরী মামুন, দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেন ফয়েজ, উপজেলা আওয়ামী লীগের সাংগটনিক সম্পাদক বেলায়েত হোসেন, মো, ছালিক আহমদ, আওয়ামী লীগ নেতা মো. মামুন আহমদ, যুবলীগ নেতা আবুতালেব বাদশা, শেরজাহান শেজু, কামরুল হাসান দুলন, নুরুল আমীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুমিনুল হোসেন সোহেল-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রাহিদ, পৌর যুবলীগের সহ-সভাপতি ইমাম হোসেন সোহেল, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জল দাশ, হিমেল আহমদ, ইউপি সদস্য মহসীন আহমদ, শাহআলম চৌধুরী, বদরুল আলম শিপলু, সাবের আহমদ সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com