বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

হবিগঞ্জে গউছ সহ আড়াই শতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যালট বাক্স ছিনতাই এবং নাশকতা সৃষ্টিসহ বিভিন্ন অভিযোগে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

হবিগঞ্জ-৩ আসনে ঐক্যফ্রন্ট থেকে পরাজিত এমপি প্রার্থী জিকে গউছ ও তার ভাই জিকে গফফারসহ আড়াই শতাধিক নেতাকর্মীকে এ মামলায় আসামি করা হয়েছে।

বুধবার (২ জানুয়ারি) রাতে ওই তিনটি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম। এর আগে মঙ্গলবার এবং বুধবার পৃথক সময়ে মামলাগুলো রেকর্ড করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার গোপায়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য তৈয়ব আলী বাদী হয়ে ১০৪ জন বিএনপি নেতার নাম উল্লেখ করে আরো ২শ’/৩শ’ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপায়া ইউনিয়নের তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ব্যালট বাক্স ছিনতাই এবং নাশকতা সৃষ্টিসহ নানা অভিযোগ আনেন।

এছাড়া হবিগঞ্জ শহরের জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ও কলেজ ভোটকেন্দ্রে নাশকতার অভিযোগ এনে অপর একটি মামলা দায়ের করেন আওয়ামী লীগ নেতা আশরাফ আহমেদ হারুন। এতে ২২জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০/৩০ জনকে আসামি করা হয়েছে।

অপরদিকে শহরের সওদাগর কৃষ্ণধন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টাসহ নাশকার অভিযোগ এনে ১০১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০/৩০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। এই মামলায় বাদী হয়েছেন আওয়ামী লীগ নেতা জুনাব আলী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com