রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে শীতার্তদের শীতবস্ত্র দিল ইউনির্ভাসেল ইয়থ ফোরাম

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে শীত জেঁকে বসেছে। শীতে কাবু হচ্ছেন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। এমন হতদরিদ্র শীতার্তদের পাশে এসে দাঁড়াচ্ছেন শ্রীমঙ্গলের বিভিন্ন সংগটন। থেমে নেই সরকারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ। এরই ধারা বাহিকতায় শ্রীমঙ্গলে সামাজিক, সাংস্কৃতিক ও অর্থনৈতিক সংগঠন ইউনির্ভাসেল ইয়থ ফোরাম এর উদ্যোগে শীত বস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেল বিকেলে শ্রীমঙ্গল পৌর হল রুমে শতাধিক গরীব দরিদ্র সিতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সভাপতি ইমরান আজিজ’র সভাপতিত্বে ও সংগটনের পৃষ্ঠপোষক সোহাইল আহমদের পরিচালনায় শীতবস্ত্র বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের হাতে শীতবস্ত্র তোলে দেন, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মীর এম এ সালাম, ইয়থ ফোরামের সেক্রেটারি সাহাদৎ হোসেন খান, পৃষ্ঠপোষক হাফেজ মাওলানা মিছবাহ উদ্দিন জোবায়ের প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com