রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

বিজয় দিবসে শ্রীমঙ্গল প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: বিজয় দিবসে জাতির শ্রেষ্ট সন্তানদের স্মরণে শহীদ মিনারে পুষ্পাঞ্জলি নিবেন করেছে শ্রীমঙ্গল প্রেসক্লাব।

বুধবার (১৬ ডিসেম্বর) বাংলাদেশ বিজয়ের ৪৯ তম বার্ষিকী উপলক্ষে সকালে শ্রীমঙ্গল প্রেসক্লাব থেকে প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলের নেতৃত্বে সংগটনের সদস্য ও সহযোগী সদস্যরা শোভাযাত্রা করে শ্রীমঙ্গল পৌর শহীদ মিনারে এসে জাতির শ্রেষ্ট সন্তানদের স্মরণ করে পুস্পাঞ্জলি নিবেদন করেন।

পরে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন করা হয়।

এবার শ্রীমঙ্গল প্রেসক্লাবের নতুন সহযোগী সদস্যরা অংশগ্রহন করায় এক নতুন মাত্রা যোগ হয়।

বিজয় দিবস ও বিজয়ের ৪৯ তম বার্ষিকী উপলক্ষে শ্রীমঙ্গল প্রেসক্লাব দিনব্যাপী খেলাধুলা পুরস্কার বিতরনী ও বিভিন্ন অনুষ্টান মালার আয়োজন করেছে। এতে সংগটনের সদস্য ও তাদের পরিবারবর্গরা অংশ নিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com