রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে শ্রীতবস্ত্র বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে মুজিবশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে প্রাপ্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ১৮ডিসেম্বর) বিকেলে চা-বাগান অধ্যুষীত কালিঘাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন দূর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ বিভাগ ও কালিঘাট ইউনিয়ন পরিষদ এর আয়োজনে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণী অনুষ্টানে উপস্থিত ছিলেন কালিঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রানেশ গোয়ালা, উপজেলা আওয়ামীলীগের সাংগটনিক সম্পাদক মো, ছালিক আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক মামুন আহম্মেদ, জগাই রাজবংশী, যুবলীগ নেতা প্রকাশ ভর, ইউপি সদস্য অমল ভূনার্জী, শীতারাম হাজরা, মহিলা ইউপি সদস্যা ববিতা ব্যানার্জী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হাড় কাঁপানো শীতে চা-শ্রমিকরা শীত নিবারনের জন্য একটি করে কম্বল পেয়ে খুশী হন। শীতার্ত চা-বাগান শ্রমিকেরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com